এখন পড়ছেন
বিবৃতি

হেফাজতে ইসলামের দাবি লিফলেট বানোয়াট

সোমবার দেয়া বিবৃতিতে হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ বলেন, দৈনিক কালের কণ্ঠ, পূর্বকোণ, জনকণ্ঠসহ কয়েকটি পত্রিকায় প্রকাশিত সংবাদে জানা গেছে এক শ্রেণীর কিছু আলিম একটি সেমিনারে উদ্দেশ্যমূলকভাবে হেফাজতে ইসলাম বাংলাদেশ ও এর সম্মানিত আমীর, দেশের সর্বজন শ্রদ্ধেয় শীর্ষ আলেম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সম্পর্কে মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর রাজনৈতিক বক্তব্য দিয়ে নবীপ্রেমিক তাওহীদি জনতার আন্দোলনের বিরুদ্ধে নিজেদের অবস্থান জানিয়ে দিলেন। আমরা তাদের এই অসত্য, মনগড়া, শিষ্টতা ও রুচিবিবর্জিত এসব বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বর্তমান পরিস্থিতিতে সুন্নী ওলামা-মাশায়েখের করণীয় শীর্ষক সেই সেমিনারে তারা অহেতুক হেফাজতে ইসলাম ও চলমান আন্দোলন সম্পর্কে বিষোদগার করেছেন।

বিবৃতিদাতারা হলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমীর আল্লামা শামসুল আলম, নায়েবে আমীর আল্লামা আবদুল মালেক হালিম,  সেক্রেটারী জেনারেল আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, মাওলানা মুহাম্মদ ইদরিস, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা লোকমান হাকিম, মাওলানা মুঈনুদ্দিন রূহী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মীর ইদরিস প্রমুখ।

বিবৃতিদাতারা আরও বলেন, চলমান পরিস্থিতিতে শতকরা নব্বই শতাংশ মুসলমানের দেশ ও অলি-আউলিয়ার পদধূলি ধন্য প্রিয়মাতৃভূমিতে কিছু নাস্তিক-নষ্ট তরুণ ও তাদের দোসররা যখন সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব ও বিশ্বনবীর অবমাননার মতো স্পর্ধা দেখাচ্ছে তখন হেফাজতে ইসলামসহ দেশের আলিমসমাজের নেতৃত্বে গোটা দেশ শান্তিপূর্ণ প্রতিবাদ ও অরাজনৈতিক প্লাটফরম থেকে এর বিরুদ্ধে গণআন্দোলন চালিয়ে যাচ্ছে। সরকারের প্রতি হেফাজতে ইসলাম দাবি করে আসছে নবী-রাসূলের অবমাননকারীদের যথাযথ শাস্তির আইন পাস করতে। ঠিক এমন মুহূর্তে কিছু সরকারি মাদরাসার আলিম রাসূলের পক্ষে অবস্থান নিয়ে আন্দোলন করার পরিবর্তে পরোভাবে নাস্তিক-মুরতাদদের পক্ষ নিয়েছে।

আমরা সাধারণ মুসলমানদের প্রতি আহ্বান জানাচ্ছি, জনগণকে বিভ্রান্ত করা ও প্রতিহিংসা চরিতার্থ করতে গিয়ে তারা আল্লামা আহমদ শফীকে ‘৭১ সালে মুজাহিদ বাহিনীর নেতা ইত্যাদি অপবাদ দেয়ার দুঃসাহস দেখিয়েছেন। নিশ্চয় তারা মুজাহিদ বাহিনীর কমান্ডের দায়িত্ব পালন করতেন, তা না হলে  মুজাহিদ বাহিনী সম্পর্কে কীভাবে জানেন? আমরা তাদের অনুরোধ করব, এসব মিথ্যাচার বন্ধ করে নবীপ্রেমিক জনতার কাতারে শামিল হোন।
বিবৃতিতে বলা হয়, আমাদের সময়সহ কিছু পত্রিকায় প্রকাশিত সংবাদে জানা গেছে, হেফাজতে ইসলামের নাম ভাঙিয়ে অন্য একটি ষড়যন্ত্রকারী চক্র বানোয়াট লিফলেট ছাপিয়ে হেফাজতে ইসলামকে বিতর্কিত এবং চলমান আন্দোলনের পিঠে চুরিকাঘাতের হীন পাঁয়তারা চালাচ্ছে। আমরা স্পষ্টভাবে বলতে চাই, এই লিফলেটের সঙ্গে হেফাজতে ইসলামের কোনো সম্পর্ক নেই। যারা এটা ছাপিয়ে প্রচার করছে তাদের শনাক্ত করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। কাউকে এসব প্রচারপত্র বিলি করতে দেখলে হাতেনাতে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন। অপরদিকে কালেরকণ্ঠ, জনকণ্ঠসহ কতিপয় মিডিয়া হেফাজতে ইসলামের কর্মসূচির সঙ্গে জামায়াতে ইসলামীর সম্পর্ক আবিষ্কার করার জন্যে উঠেপড়ে লেগেছে। আমরা বারবার বলেছি, জামায়াত বা তাদের রাজনৈতিক উদ্দেশ্যের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। যারা হেফাজতে ইসলামের কর্মকাণ্ডে রাজনৈতিক রঙ চড়ানোর উদ্দেশ্যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে তারা বস্তুত, রাসূলের বিপে অবস্থান নিয়ে ইসলামের শত্র“দের এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে।

কোনো অপ্রচারের বিভ্রান্ত না হয়ে আগামী ৬ এপ্রিল দেশের সকল জেলা থেকে ঢাকা অভিমুখে হেফাজতে ইসলামের লংমার্চ সফল করার জন্য আমরা সর্বস্তরের নবীপ্রেমিক মুমিন-মুসলমানদের আহ্বান জানাচ্ছি। জাতীয় সংসদে নাস্তিক-মুরতাদদের শাস্তির আইন পাস করাসহ আমাদের দাবি-দাওয়া আদায় না হওয়া পর্যন্ত সর্বস্তরের নবীপ্রেমিক তাওহীদি জনতাকে সাথে নিয়ে আমরা মাঠে থাকবো ইনশাআল্লাহ।

Advertisements

আলোচনা

কোন মন্তব্য নেই এখনও

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

হেফাজতে ইসলামের খবর

https://banglargangai.wordpress.com/wp-admin/widgets.php#available-widgets

ফরহাদ মজহারের কলাম

Join 253 other followers